October 15, 2024, 11:21 pm

সংবাদ শিরোনাম
ফুটওভার ব্রিজের উপর থেকে টার্গেট ছিনতাইকারীদের সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক

ছবির শুটিংয়ে আহত ফেরদৌস ও পূর্ণিমা

ছবির শুটিংয়ে আহত ফেরদৌস ও পূর্ণিমা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

নোয়াখালীর চরম-লে গত কয়েকদিন ধরেই চলছিল পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামূলের ‘গাঙচিল’ ছবির শুটিং। সেই শুটিং সেটে কাজ করছিলেন চিত্রনায়ক ফেরদৌস এবং চিত্রনায়িকা পূর্ণিমা। আজ রোববার সকালে শুটিং স্পটে মোটরসাইকেলের একটি দৃশ্যে অভিনয় করতে গিয়ে দুর্ঘটনায় আহত হয়েছেন তারা। ছবিটির পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামূল বলেন, আজ সকালে মোটরসাইকেলের একটি দৃশ্যের শুটিং চলছিল। মোটরসাইকেল চালাচ্ছিলেন পূর্ণিমা। পেছনে বসে ছিলেন ফেরদৌস। কিছু বুঝে ওঠার আগেই রাস্তায় স্লিপ কেটে তাদের মোটরসাইকেল উল্টে যায়। ফেরদৌস আর পূর্ণিমা ছিটকে গিয়ে রাস্তার পাশে পড়ে যান।

দুজন যথেষ্ট ব্যথা পেয়েছেন। দুজনেরই শরীরের কিছু স্থানে কেটে গেছে। সেখান থেকে রক্ত ঝরেছে। তিনি আরো জানালেন, ঘটনার পর ফেরদৌস আর পূর্ণিমাকে বিশ্রামে রাখা হয়। কিন্তু ব্যথা বেড়ে যাওয়ায় তাদের হাসপাতালে নেওয়া হয়েছে। গত ৬ই ফেব্রুয়ারি থেকে চরম-ল আর চর এলাহীতে ‘গাঙচিল’ ছবির শুটিং করছেন ফেরদৌস আর পূর্ণিমা। গতকাল তাদের সঙ্গে যোগ দিয়েছেন অভিনেতা আনিসুর রহমান মিলন। সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের উপন্যাস ‘গাঙচিল’ নিয়ে ছবিটি তৈরি করছেন পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামূল।

Share Button

     এ জাতীয় আরো খবর